1. admin@vorersongbad.com : admin :
শনিবার, ২৫ মে ২০২৪, ১০:০২ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি :
বাংলাদেশের জনপ্রিয় অনলাইন  নিউজ পোর্টাল "দৈনিক ভোরের সংবাদ" এ প্রতিনিধি নিয়োগ চলছে আগ্রহীরা সিভি পাঠিয়ে দিন আমাদের ই–মেইলেঃ vorersongbad21@gmail.com মোবাইল নাম্বারঃ 01777602610/01779208393
শিরোনাম :
বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষক দল সিরাজগঞ্জ জেলা শাখার মত বিনিময় সভা অনুষ্ঠিত ইছামতি নদী খননে স্বস্তির দেখা মিলেছে কালিঞ্জাবাসীর রায়গঞ্জ পাঙ্গাসী ইউনিয়ন উন্নয়ন ফোরামের উদ্যোগে এসএসসি দাখিল সমমান পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে  শোভনই হবে রায়গঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান উপজেলা চেয়ারম্যান হিসেবে শোভন সরকার কে দেখতে চায় রায়গঞ্জবাসী বেলকুচি পৌর নির্বাচনে মেয়র পদপ্রার্থী আব্দুল মোন্নাফ মোল্লার মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত। রায়গঞ্জে জমে উঠেছে কাঁচা পাকা কাঁঠালের হাট রায়গঞ্জের আঞ্চলিক মহাসড়কের বেহাল দশা জনভোগান্তি চরমে সকল বাধা বিপত্তি  অতিক্রম করে এগিয়ে চলেছেন রায়গঞ্জের ইউপি চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম নান্নু সিরাজগঞ্জ রায়গঞ্জে নসিমন চালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

সিরাজগঞ্জে মাসব্যাপী বৈশাখী মেলা ও সাংস্কৃতিক উৎসবের শুভ উদ্বোধন

ডেক্স নিউজ
  • প্রকাশের সময় : সোমবার, ২২ এপ্রিল, ২০২৪
  • ৪৮ বার পঠিত

সিরাজগঞ্জে মাসব্যাপী বৈশাখী মেলা ও সাংস্কৃতিক উৎসবের শুভ উদ্বোধন

ডেক্স নিউজ

সিরাজগঞ্জে মাসব্যাপী বৈশাখী মেলা ও লোকজ সাংস্কৃতিক উৎসব অনুষ্ঠানের শুভ উদ্বোধন করা হয়। এতে ৩০ টি স্টল স্থাপন করা হয়।

নাট্য নিকেতন সিরাজগঞ্জের আয়োজনে ও মনিপুরী তাঁতী শিল্প জামদানী ও বেনারসী কল্যাণ ফাউন্ডেশনের সার্বিক ব্যবস্থাপনায়

রবিবার (২১ এপ্রিল) বিকেলে সিরাজগঞ্জ শহরের প্রাণকেন্দ্র বাজার স্টেশন মুক্তির সোপান পিছনে বিজয় সৌধে এ বৈশাখী মেলা ও লোকজ সাংস্কৃতিক উৎসব এ বৈশাখী মেলার আনুষ্ঠানিকভাবে বেলুন ফেস্টুন উড়িয়ে, ফিতা কেটে উদ্বোধন করেন, অনুষ্ঠানের উদ্বোধক জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ শামীম তালুকদার লাবু এবং প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ -২ সদর-কামার আসনের জাতীয় সংসদ সদস্য ড.জান্নাত আরা তালুকদার হেনরী এসময়ে তিনি তার বক্তব্যে বলেন, বাঙালি জাতির প্রায় হাজার বছরের ইতিহাস ঐতিহ্য কৃষ্টি কালচার হলো পহেলা বৈশাখ বা বৈশাখী মেলা। বহুকাল আগে থেকেই বিভিন্ন ধরনের মেলা লোকজ সাংস্কৃতিক অনুষ্ঠান করা হয়। তার মধ্যে আমাদের বৈশাখী মেলা হলো অন্যতম সংস্কৃতির একটি বড় সমৃদ্ধি।
বঙ্গবন্ধুকন্যা, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার পহেলা বৈশাখ রাষ্ট্রীয়ভাবে স্বীকৃতি দিয়েছেন এবং পালন করেছেন। আমাদের পহেলা বৈশাখ ও লোকজ সংস্কৃতি মেলা বেঁচে থাকবে অনন্তকাল । এ মাসব্যাপী বৈশাখী মেলা ও লোকজ সাংস্কৃতিক উৎসব অনুষ্ঠানের সফলতা কামনা করি।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নাট্য নিকেতন সিরাজগঞ্জের প্রতিষ্ঠাতা সভাপতি দিলীপ গৌর এবং স্বাগত বক্তব্য রাখেন, নাট্য নিকেতন সিরাজগঞ্জের সাধারণ সম্পাদক মোঃ হোসেন আলী (ছোট্ট), ও মনিপুরী তাঁতী শিল্প জামদানী ও বেনারসী কল্যাণ ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মোঃ আমির হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্যে রাখেন, টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি ও চ্যানেল আই টেলিভিশনের সিনিয়র স্টাফ রিপোর্টার ফেরদৌস রবীন, বাংলাদেশ গ্রুপ থিয়েটার ফেডারেশনের প্রেসিডিয়াম সদস্য মমিন বাবু, নাট্য নিকেতন সিরাজগঞ্জের উপদেষ্টা টেলিভিশন সাংবাদিক হীরক গুণ, সিরাজগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পরিচালক জিহাদ- আল- ইসলাম প্রমুখ।

এ বৈশাখী মেলা ও লোকজ সাংস্কৃতিক উৎসব এর উদ্বোধনকালে, জেলা যুব আওয়ামী মহিলালীগের সাধারণ সম্পাদক আফরিন মায়া, কাওয়াকোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জিয়াউর রহমান জিয়া মুন্সি, সয়দাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ নবীদুল ইসলাম, শিয়ালকোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ মোঃ সেলিম রেজা সহ সদর উপজেলার ১০টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি / সাধারণ সম্পাদকগণ, নাট্য নিকেতন সিরাজগঞ্জের সকল কর্মকর্তা ও সদস্যগণ, সুধীজন, গুণীজন , সাংস্কৃতিক ব্যক্তিগণ,

বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দরা, প্রিন্ট ও ইলেকট্রনিক্সস মিডিয়ার সাংবাদিকগণ, আগত দর্শনার্থীদের একাংশ উপস্থিত ছিলেন।

Facebook Comments Box

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ "দৈনিক ভোরের সংবাদ"
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park