1. admin@vorersongbad.com : admin :
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৬:৫৩ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি :
বাংলাদেশের জনপ্রিয় অনলাইন  নিউজ পোর্টাল "দৈনিক ভোরের সংবাদ" এ প্রতিনিধি নিয়োগ চলছে আগ্রহীরা সিভি পাঠিয়ে দিন আমাদের ই–মেইলেঃ vorersongbad21@gmail.com মোবাইল নাম্বারঃ 01777602610/01779208393
শিরোনাম :
কাজিপুরে রাস্তা দখলের পায়তারা রায়গঞ্জে পাঙ্গাসী ইউনিয়ন উন্নয়ন ফোরামের অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ রায়গঞ্জের চান্দাইকোনায় অবৈধ ভাবে গড়ে উঠেছে ভেজাল মাছ ও মুরগির খাদ্য উৎপাদন কারখানা ঈদুল আযহা উপলক্ষে হাটপাঙ্গাসীতে ভিজিএফ’র চাল বিতরণ রায়গঞ্জে হাটপাঙ্গাসী ইউনিয়নে ভিজি এফ চাল বিতরণ পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন বিএনপি নেতা কামাল হোসেন  সিরাজগঞ্জের বিভিন্ন হাটে জমে উঠেছে কোরবানির পশুর হাট রায়গঞ্জে সহকারী কমিশনার ভূমি তানজিল পারভেজের বিদায় সংবর্ধনা হাটপাঙ্গাসীতে জমে উঠেছে কোরবানির পশুর হাট রায়গঞ্জের ভদ্রঘাট সড়কে হেলে পড়া ও মরা গাছগুলো অপসারণ চান এলাকাবাসী

রায়গঞ্জে সহকারী কমিশনার ভূমি তানজিল পারভেজের বিদায় সংবর্ধনা

রেজাউল করিম
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১১ জুন, ২০২৪
  • ১৮ বার পঠিত

রায়গঞ্জে সহকারী কমিশনার ভূমি তানজিল পারভেজের বিদায় সংবর্ধনা

রেজাউল করিম ঃ

সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার সহকারী কমিশনার ভূমি তানজিল পারভেজের সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পরবর্তী বদলি জনিত উপলক্ষে বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। গতকাল ১১ জুন মঙ্গলবার বিকেল ৩ ঘটিকায় উপজেলা হলরুমে মোঃ সেরাজুল ইসলামের সঞ্চালনায় উক্ত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউ এন ও মোঃ নাহিদ ইসলাম আরো উপস্থিত ছিলেন উপজেলা ভূমি অফিসের ভারপাপ্ত প্রধান সহকারি মোঃ মামুন।
কাম– ক্যাশিয়ার নাজির সরোয়ার হোসেন ও সাবেক নাজির নজরুল ইসলাম সার্বেয়ার লিখন মাহমুদ পেশকার মোঃ কিবরিয়া এতে উপস্থিত ছিলেন অত্র ৯ টি ইউনিয়নের নায়েব মোঃ আঃ মজিদ মোঃ মনসুর আহমেদ মোঃ ফজলুর রহমান মোঃ আব্দুল্লাহ মোঃ জিহাদুল ইসলাম মোঃ আঃ রশীদ ও শ্রী সাধন কর্ম বসাক। এছাড়া আরো উপস্থিত ছিলেন উপজেলার ভূমি অফিসের সকল কর্মকর্তা কর্মচারীরা। উক্ত বদলি জনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে ইউ এন ও মোঃ নাহিদ ইসলাম বলেন সহকারী কমিশনার ভূমি তানজিল পারভেজ গত দুই বছরে সততা নিষ্ঠার ও দক্ষতার সাথে দায়িত্ব পালন করেছে।
তিনি আরো বলেন রায়গঞ্জ উপজেলা বাসীর মাঝে সহকারী কমিশনার ভূমি তানজিল পারভেজ তার কৃতকর্মের মাঝে বেঁচে থাকবে। আমি মনে করি এই উপজেলার মানুষ তাকে খুব সহজে ভুলতে পারবে না। সর্বশেষ সহকারী কমিশনার ভূমি তানজিল পারভেজ আবেগী হৃদয়ে সকলের উদ্দেশ্য বলেন আমি দীর্ঘ দুইটি বছর এই উপজেলার দায়িত্বে পালন করেছি। কর্মজীবনে ভূমি সংক্রান্ত বিষয় সবাই সু— দক্ষতার সাথে কাজ করছে সকলের দোয়া ও ভালোবাসায় মুগ্ধ সেই সাথে আজকে আমি সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি জনিত বিদায় নিচ্ছি আবারো সবাই আমার জন্য দোয়া করবেন।

Facebook Comments Box

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ "দৈনিক ভোরের সংবাদ"
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park