1. admin@vorersongbad.com : admin :
শনিবার, ২৫ মে ২০২৪, ১১:০৯ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি :
বাংলাদেশের জনপ্রিয় অনলাইন  নিউজ পোর্টাল "দৈনিক ভোরের সংবাদ" এ প্রতিনিধি নিয়োগ চলছে আগ্রহীরা সিভি পাঠিয়ে দিন আমাদের ই–মেইলেঃ vorersongbad21@gmail.com মোবাইল নাম্বারঃ 01777602610/01779208393
শিরোনাম :
বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষক দল সিরাজগঞ্জ জেলা শাখার মত বিনিময় সভা অনুষ্ঠিত ইছামতি নদী খননে স্বস্তির দেখা মিলেছে কালিঞ্জাবাসীর রায়গঞ্জ পাঙ্গাসী ইউনিয়ন উন্নয়ন ফোরামের উদ্যোগে এসএসসি দাখিল সমমান পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে  শোভনই হবে রায়গঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান উপজেলা চেয়ারম্যান হিসেবে শোভন সরকার কে দেখতে চায় রায়গঞ্জবাসী বেলকুচি পৌর নির্বাচনে মেয়র পদপ্রার্থী আব্দুল মোন্নাফ মোল্লার মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত। রায়গঞ্জে জমে উঠেছে কাঁচা পাকা কাঁঠালের হাট রায়গঞ্জের আঞ্চলিক মহাসড়কের বেহাল দশা জনভোগান্তি চরমে সকল বাধা বিপত্তি  অতিক্রম করে এগিয়ে চলেছেন রায়গঞ্জের ইউপি চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম নান্নু সিরাজগঞ্জ রায়গঞ্জে নসিমন চালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

রায়গঞ্জে নতুন আঙ্গিকে উদ্বোধন করা হলো হাটপাঙ্গাসীর ঐতিহাসিক গরু ছাগলের হাট

রেজাউল করিম, নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : রবিবার, ২১ এপ্রিল, ২০২৪
  • ৭২ বার পঠিত

রায়গঞ্জে নতুন আঙ্গিকে উদ্বোধন করা হলো হাটপাঙ্গাসীর ঐতিহাসিক গরু ছাগলের হাট

রেজাউল করিম, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি

সিরাজগঞ্জ রায়গঞ্জ উপজেলায় হাটপাঙ্গাসী ইউনিয়ন এর ঐতিহাসিক গরু ছাগলের হাট নতুন আঙ্গিকে সাজিয়ে শুভ উদ্ভোদন করা হয়েছে। আজ পহেলা বৈশাখ ১৪ এপ্রিল ২০২৪ ইং তারিখে ঐতিহাসিক হাটপাঙ্গাসী গরু ছাগলের হাট এর স্থান পরিবর্তন করে নতুন স্থান নির্ধারন করে নতুন রুপে সাজিয়ে তোলা হয়েছে, এখানে পারে সপ্তাহে প্রতি শনিবার ও মঙ্গলবার সকাল থেকে জাঁকজমকপূর্ণ ভাবে গরু ছাগলের হাট বসে এবং দূর দূরান্ত থেকে অনেক ক্রেতা বিক্রেতা বিভিন্ন অঞ্চল থেকে নানান কোয়ালিটির গরু ছাগল নিয়ে আসে এবং নিরাপত্তার সাথে তাহা ক্রয় বিক্রয় হয়ে থাকে,।
এখানে প্রকৃত গরু ছাগলের ব্যাবসায়ীগনকে হাট কমিটি সকল প্রকার সুযোগ সুবিধা দিয়ে সহয়তা করে থাকেন। বর্তমানে হাটের পর্যাপ্ত জায়গা এবং গাড়ি দাড় করানোর জন্য প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হয়েছে এছাড়াও পশু ক্রয় বিক্রি করা টাকার সকল নিরাপত্তা প্রদান করা হবে।
এদিকে নতুন আঙ্গিকে সাজাতে হাটের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ৮ নং হাটপাঙ্গাসী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম নান্নু এবং রাজনৈতিক দলের নেতা কর্মি,সমাজ সেবক,গরু ছাগলের ব্যাবসায়ীগন,হাট কমিটির সকল সদস্য বৃন্দু,সাংবাদিক সহ এলাকার বিভিন্ন অঞ্চল থেকে আসা সাধারণ জনগণ। উপস্থিত বক্তরা উক্ত ঐতিহাসিক হাটপাঙ্গাসী গরু ছাগলের হাট উন্নয়ন ও সঠিকভাবে পরিচালনা নিয়ে বিস্তারিত আলোচনা করেন। এবং নতুন বাংলা বছর থেকে এই গরু ছাগলের হাটটি জাকজোমক ভাবে এখন থেকে নিয়মিত চলমান থাকবে।

Facebook Comments Box

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ "দৈনিক ভোরের সংবাদ"
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park